রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

চট্রগ্রাম ৩য় বিভাগ ক্রিকেট লীগে জয় করল বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থা

চট্রগ্রাম ৩য় বিভাগ ক্রিকেট লীগে জয় করল বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থা

 

চট্রগ্রাম (বাঁশখালী) থেকে মোঃ আবদুল জববারঃ— চট্রগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজিত ৩য় বিভাগ ক্রিকেট লীগে ৫ নভেম্বর মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়। এতে মোকাবেলা করেন বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থার বনাম চট্টগ্রাম ফুটবল ক্লাব। উক্ত খেলায় চট্টগ্রাম ফুটবল ক্লাব কে ১০ রানে হারিয়েছে প্রথম ম্যাচে জয় তুলে নিল বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থা।

সকালে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থা নির্ধারিত ৫০/ ২৮.২ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করেন। দলের হয়ে আরফাত হোসেন ২৮, সোহেল দাশ ২৯, তানজিম হোসেন ১৩, রুবেল হোসেন ১২, রাশেদুল ইসলাম ১১ রান করেন। চট্টগ্রাম ফুটবল ক্লাবের হয়ে জিতু ৬টি, আমির ও সাইদ ২টি করে উইকেট লাভ করে।

আরও পড়ুনঃ বাঁশখালী মিয়ার বাজার চৌধুরী নিউ মার্কেটে ৯৯ মার্কেট দোকান শুভ উদ্বোধন

জবাবে চট্টগ্রাম ফুটবল ক্লাব ১৪২ রানের লক্ষে ব্যাট করতে নেমে ৩১.৪ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৩১ রান সংগ্রহ করেন। দলের হয়ে নাহিদ ২৯, সাজ্জাদুর রহমান ২০, সাকিব ১১, রাজেশ ১০ রান করে।

বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থার হয়ে রাশেদুল বারি ও রুবেল হোসেন ৪টি, আরফাত হোসেন ও রাশেদুল ইসলাম ১টি করে উইকেট লাভ করে। প্রথম ম্যাচে জয় লাভ করায় উক্ত টিমের সকল খেলোয়াড় কর্মকর্তা কোচসহ ক্রিকেট কমিটির সকল কর্মকর্তাদের কে বাঁশখালী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার, বাঁশখালী থানা অফিসার ইন-চার্জ রেজাউল করিম মজুমদার ও বাঁশখালী ক্রিকেট বাঁশখালী ক্রিকেট একাডেমী চেয়ারম্যান লায়ন শহিদুল মোস্তফা চৌধুরী মিজান আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x